শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে ভ্যানচালকের বাড়ির মূল্য ২৫ কোটি টাকা!

কক্সবাজারে ভ্যানচালকের বাড়ির মূল্য ২৫ কোটি টাকা!

কাগজ প্রতিনিধি: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদককারবারি হিসেবে পরিচিত কক্সবাজারের টেকনাফ উপজেলার নুরুল হক ভুট্টোর পরিবারের দুটি বিলাসবহুল বাড়ি জব্দ করেছে পুলিশ। শনিবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত আদালতের নির্দেশে এসব বাড়ি ও বাড়ির মালামাল জব্দে অভিযান চালায় পুলিশ।
জব্দ করা বাড়ি দুটির মূল্য ২৫ কোটি টাকার বেশি বলে জানিয়েছে পুলিশ।
জব্দকৃত এসব বাড়ির মালিক হলেন- টেকনাফ সদরের নাজিরপাড়ার এজাহার মিয়া (৭০), তার দুই ছেলে নুরুল হক ভুট্টো (৩২) ও নূর মোহাম্মদ ওরফে মংগ্রী (৩৫)।
প্রাসাদসম এ দুটি বাড়ি তারা ইয়াবা ব্যবসার টাকায় গড়ে তুলেছেন বলে জানিয়েছে কক্সবাজার থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, যাদের বাড়ি ও মালামাল জব্দ করা হয়েছে, তারা একসময় ভ্যানচালক ছিলেন। কোনোমতে জীবিকা নির্বাহ করতেন। কিন্তু হঠাৎ করেই তারা ফুলে ফেঁপে উঠতে থাকেন। রাতারাতি আঙুল ফুলে কলাগাছে পরিণত হন।

বর্তমানে তারা কোটি কোটি টাকার সম্পদের মালিক। আর এসব সম্পদের পাহাড় তারা ইয়াবা বিক্রি করে গড়েছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।
পুলিশসূত্রে জানা গেছে, দুই মাস আগে নুরুল হক ভুট্টোর ভাই নূর মোহাম্মদ ওরফে মংগ্রী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।
তিনি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত শীর্ষ মাদককারবারি। তালিকায় মংগ্রীর ভাই নুরুল হক ভুট্টোও রয়েছেন।
দুই ইয়াবাকারবারির বিলাসবহুল বাড়ি জব্দের বিষয়ে টেকনাফ মডেল থানাপুলিশের ওসি প্রদীপ কুমার দাশ বলেন, ‘আদালতের নির্দেশে শনিবার সকালে তিন ইয়াবাকারবারির বিলাসবহুল দুটি বাড়িসহ সম্পদ জব্দ করা হয়েছে। এই বাড়িগুলো এখন পুলিশের হেফাজতে থাকবে। আদালতের নির্দেশে পরে এ বিষয়ে পদক্ষেপ নেয়া হবে। এ দুই বাড়ির মালিক একসময় ভ্যানচালক ছিলেন। বর্তমানে তারা কোটি কোটি টাকার মালিক। এ সবই ইয়াবা বিক্রির টাকায় করেছেন তারা।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments