বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপুলিশের বিরুদ্ধে ষ্ট্যাটাস দেয়ায় পাবনায় যুবক গ্রেফতার

পুলিশের বিরুদ্ধে ষ্ট্যাটাস দেয়ায় পাবনায় যুবক গ্রেফতার

কামাল সিদ্দিকী: ঈদের সামনে, পুলিশ মোটরসাইকেল আরোহীদের খুব যত্ন করে ধরে টাকা নিচ্ছে, উপরের নির্দেশে ঈদ উপলক্ষে এ রকম টার্গেট পুরন করতে মারিয়া…দোদারিয়া মোড় ছাড়াও পাবনার চাটমোহরের বিভিন্ন পয়েন্টে এই কাজটি করেছে । এই কথাগুলো নিজ ফেসবুক পেজে ষ্ট্যাটাস দিয়ে আটক হয়েছেন পাবনার চাটমোহর পৌর এলাকার রাশেদুল ইসলাম হীমু (৩০) নামের এক যুবক। রোববার ভোর রাতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবক চাটমোহর পৌর এলাকান ছোট শালিখা এলাকার মৃত. ইউনুস আলির ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে বলে থানা সূত্র জানায়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, আইনশৃঙ্খলা রক্ষা করতে ডিউটিরত পুলিশের বিরুদ্ধে ঢালাও ভাবে মিথ্যা তথ্য ফেসবুকে লিখে অপপ্রচার চালানো হয়েছে। বিষয়টি পুলিশের নজরে আসলে তাকে আটক করা হয়। পুলিশের ভাবমুর্তি ক্ষুন্ন হওয়ায় পরে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা রুজু করা হয়েছে। সোমবার সকালে তাকে পাবনা জেল হাজতে প্রেরণ করা বলে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments