শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলা'অপ্রীতিকর অবস্থায়' নারীসহ কবি রবীন্দ্র গোপ আটক

‘অপ্রীতিকর অবস্থায়’ নারীসহ কবি রবীন্দ্র গোপ আটক

কাগজ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাংলাদশ লোক ও কারুশল্পি ফাউন্ডশনের (যাদুঘর) সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপকে অসামাজিক কার্যকলাপের সময় স্থানীয় জনতা এক নারীসহ আটক করছে।
বৃহস্পতবিার দুপুরে সোনারগাঁও যাদুঘরের ডাক বাংলোর ভেতরের একটি কক্ষ থেকে রবীন্দ্র গোপ ও এক নারীকে আটক করা হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২ ) সাজ্জাদ রোমন। তিনি জানান, ঘটনা সত্য। পরে বিস্তারিত জানানো হবে।
স্থানীয় সূত্র জানায়, নারীসহ জনতার হাতে রবীন্দ্রগোপ আটকের খবর পেয়ে এসআই আব্লু কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয় । নারী ও রবীন্দ্র গোপ ক্ষমা চেয়ে পার পাওয়ার চেষ্টা করেন। রবীন্দ্র গোপের বিরুদ্ধে এর আগেও এসব অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে।

দায়িত্ব পালনকালে তার অফিসের পেছনে একটা বেডররুম তৈরী করেন। যেখানে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করতেন- এমন অভেিযাগ রয়েছে।
গত ১৭ মে বাংলাদশে লোক ও কারুশল্পি ফাউন্ডশনের পরচিালক রবীন্দ্র গোপের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। এদিন থেকে অতিরিক্ত পরিচালক মোঃ খোরশদে আলম দায়িত্ব পালন করে আসছেন। পরে গত ৩ জুন বিসিএস প্রশাসনের উপ-পরিচালক ড.আহমদ উল্লাহ প্রেষণে বাংলাদেশ লোক ও কারুশল্পি ফাউন্ডশনের পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন।
এর আগে দায়িত্ব থাকা রবীন্দ্র গোপ গত ১০ বছর আগে যাদুঘরে চুক্তভিত্তিকি নিয়োগ পান। এর পর সরকারের আশীর্বাদে কয়েক দফায় চুক্তি নবায়ন করে তিনি ১০ বছর পার করে দেন। তার মেয়াদ শেষ হয়ে গেলেও তিনি এখনো সরকারি বাংলোতে বসবাস করতেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments