শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জের সিংগাইরে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে সংর্ঘষে আহত ৫

মানিকগঞ্জের সিংগাইরে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে সংর্ঘষে আহত ৫

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। এতে পন্ড হয়ে গেছেওই মনজিদের জুম্মার নামাজ । গত শুক্রবার উপজেলার চান্দহর ইউনিয়নের ওয়াইজ নগর চকবাড়ী ঈদগাহ জামে মসজিদের ইমাম নিয়োগের জের ধরে সাবেক ইমাম ও মসজিদ কমিটির সভাপতির লোক জনের সঙ্গে এ ঘটনা ঘটে। এতে সাবেক ইমাম মো:দেলোয়ার হোসেনের লোকজন প্রথমে লাঞ্চিত হওয়ার পর সভাপতি মোস্তফার বাড়িতে হামলা চালিয়ে রাজ্জাক, মতি ,আজম,শাহানাজ কে গুরুতর আহত করেন। স্বজনরা আহতদের উদ্ধার করে সিংগাইর থানা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় উভয় পক্ষ হতে থানায় পৃথক ২ টি মামলা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়,ইমাম মো:দেলোয়ার হোসেন দীর্ঘদিন ওয়াইজ নগর ঈদগাহ মসজিদে ইমামতি করে আসছিলেন। মসজিদ কমিটির অনুমতি না নিয়ে ঈদের আগে সৌদি আরব উমরা হজ্ব করতে গেলে তার অনুপ¯িহতিতে নতুন ইমাম ফেরদৌস আহমেদ কে নিয়োগ দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন বলেন,এ ব্যাপারে ২ টি মামলা হয়েছে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments