শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে সহোদরদের অত্যাচারে পালিয়ে বেড়াচ্ছেন ব্যবসায়ী

কেশবপুরে সহোদরদের অত্যাচারে পালিয়ে বেড়াচ্ছেন ব্যবসায়ী

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে জমি নিয়ে বিরোধে এক ব্যবসায়ী জীবনের ভয়ে দীর্ঘ দিন ধরে পালিয়ে জীবন যাপন করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সহোদরদের অত্যাচারে অতিষ্ঠ ব্যবসায়ী আব্দুর রাজ্জাক গত সোমবার কেশবপুর প্রেসক্লাবে হাজির হয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্য পাঠকালে তিনি বলেন, উপজেলার মঙ্গলকোট গ্রামের মৃত আনোয়ার হোসেন মোড়লের ছেলে আব্দুর রাজ্জাক বহুদিন ধরে কেশবপুর শহরের তরকারি বাজারে ব্যবসা করে আসছেন। ১৯৮১ সালে তার বড় ভাই আব্দুল লতিফ ৩ বছরের শিশু সন্তান রবিউল ইসলাম ও দেড় বছরের শিশুকন্যা মমতাজ খাতুন রেখে মারা যান। পরবর্তীতিতে এতিম বাচ্চাদের রেখে আমার ভাবি অন্যত্র গিয়ে সংসার পাতেন। এ সময় আমি বাধ্য হয়ে অভিভাবকের দায়িত্ব পালন করে তাদের লেখাপড়া শিখিয়ে মানুষের মত মানুষ করি। আমারই প্রচেষ্টায় ভাইপো রবিউল ইসলাম পুলিশে চাকরী পায়। বর্তমান সে পুলিশ হেডকোয়ার্টারে এএসআই পদে কর্মরত রয়েছে।
এদিকে, গত ১৪ মে আমি বাড়ি না থাকার সুযোগে পূর্বশত্রুতার জের ধলে রবিউল ইসলাম ও ছোট ভাই আব্দুল লতিফ যোগসাজসে আমার জমি দখলের উদ্দেশ্যে বিভিন্ন জায়গা থেকে ১৫/১৬ জন সন্ত্রাসী ভাড়া করে এনে জমিতে রোপণ করা ২ শতাধিক কলাগাছ কেটে ক্ষতি সাধন করে। এছাড়া আমি ও আমার পরিবারকে বাস্তভিটা থেকে উচ্ছেদ করতে তারা বিভিন্ন সময়ে আমাকে মানসিক নির্যাতনসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি অব্যাহত রাখে। যে কারণে আমি জীবনের নিরাপত্তা চেয়ে গত ১৫ জুন কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করি। যার নম্বর- ৫৮০।
তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন আমার ভাই আব্দুল লতিফ একজন মাদক সেবী। সে গাঁজা বিকিকিনির সাথে জড়িত। যে কারণে সে কয়েক বার পুলিশের হাতে আটকও হয়। এছাড়া আমার ভাইপো রবিউল ইসলাম পুলিশের চাকরী করে বলে ক্ষমতার দাপট দেখিয়ে আমার একের পর এক ক্ষতিসাধন করে চলেছে। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিরসনে ঊধ্বর্তন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর হোসেন, আব্দুল হালিম, বজলুর রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments