শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামেয়েকে ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় পিতার কান কেটে নেয়া সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

মেয়েকে ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় পিতার কান কেটে নেয়া সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

মোঃ সদরুল কাদির (শাওন): ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় আজিজুল ইসলাম খোকন নামের এক ভিকটিম ছাত্রীর পিতার কান কামড়ে কেটে নেয়ার ঘটনায় বখাটে আবু জাফরকে দেবহাটা সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধায় সংঘটিত নেক্কার জনক এ ঘটনার পরপরই তাৎক্ষণিক এক লিখিত বিবৃতিতে দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন বখাটে আবু জাফরকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার আদেশ দেন।

মেয়েকে ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় পিতার কান নেয়া সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

পাশাপাশি ঘটনার তদন্তে পারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মাহি ও সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু রায়হানের উপর দায়িত্ব দিয়ে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে।

এ ব্যাপারে দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এখানে বখাটেদের কোন স্থান নেই। তদন্ত কমিটির রিপোর্ট অভিযোগ প্রমানিত হলে বখাটে আবু জাফরকে ছাত্রলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments