শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় প্রেমিকের সঙ্গে অভিমান করে ৯ম শ্রেণীর স্কুল ছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরায় প্রেমিকের সঙ্গে অভিমান করে ৯ম শ্রেণীর স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোঃ সদরুল কাদির (শাওন): সাতক্ষীরার তালায় প্রেমিকের সাথে মোবাইলে বাকবিতাম্বের জের ধরে ৯ম শ্রেনীর স্কুলছাত্রী লাবনী মন্ডল(১৫) অত্মহত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার খরাইল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। সে খরাইল গ্রামের শুভংকর মন্ডলের মেয়ে ও দেওয়ানীপাড়া সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী। এঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে।

লাবনীর বাবা শুভংকর মন্ডল জানান, তার মেয়ে দেওয়ানীপাড়া সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী। সে স্কুলে যাওয়ার সময় পথিমধ্যে একই গ্রামের বিকাশ মন্ডলের কলেজ পড়–য়া ছেলে বাপ্পী মন্ডল তাকে উত্তক্ত করতো। গত দুই বছর আগে বিষয়টি জানাজানি হলে স্থানীয় ভাবে শালিশের মাধ্যমে বিকাশকে তার ছেলের প্রেমের বিষয়টি সতর্ক করেন। তার পরেও বাপ্পী গোপনে লাবনীকে মোইল ফোন কিনে দিয়ে প্রায়ই প্রেমের আলাপ করে আসছে। গত বুধবার রাতে বাপ্পী ও লাবনীর মধ্যে ফোন আলাপের সময় লাবনীকে উচ্চস্বরে কথা বলতে শোনে তার বাবা। লাবনীর বাবা অভিযোগ করে বলেন, ফোন আলাপের জের ধরে তার মেয়ে ঘরের আড়ায় গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাবনী গলায় উড়না পেচিয়ে অত্মহত্যা করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments