বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় পাটক্ষেত থেকে এক মহিলার নগ্ন গলিত লাশ উদ্ধার

সাতক্ষীরায় পাটক্ষেত থেকে এক মহিলার নগ্ন গলিত লাশ উদ্ধার

মোঃ সদরুল কাদির (শাওন): সাতক্ষীরার তালায় পাটক্ষেত থেকে পুলিশ পুষ্প রাণী দাশ নামে চল্লিশোর্ধ এক মহিলার নগ্ন গলিত লাশ উদ্ধার করেছে। সে উপজেলার ইসলামকাটির মৃত মনোরঞ্জন দাশের স্ত্রী। পারিবারিক সূত্র জানায়, গত ২০ জুন বিকেলে বাড়ী থেকে বেরিয়ে আর ফেরেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে তার ছেলে মহাদেব ২২ জুন তালা থানায় একটি সাধারণ ডায়েরী করে।

সর্বশেষ শুক্রবার (২৮ জুন) দুপুর ২ টার দিকে স্থানীয় বারার বিলের জনৈক কেচমত দপ্তরীর পাটক্ষেতের পাশে ঘাষ কাটতে গেলে ব্যাপক গন্ধ অনুভূত হলে স্থানীয়রা তালা থানাপুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে পুষ্পরাণীর উলঙ্গ গলিত লাশ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, তাকে ধর্ষণ শেষে হত্যা করে কেউ সেখানে ফেলে রেখেছে।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান,খবর পেয়ে তিনিসহ এএসপি ( তালা সারেকেল) হুমায়ুন কবির ঘটনাস্থল থেকে পুষ্প রাণীর উলঙ্গাবস্থায় গলিত লাশ উদ্ধার করেছে।

ধারণা করা হচ্ছে,তাকে ধর্ষণ শেষে হত্যা করে সেখানে লাশ ফেলে রাখা হয়েছে। পুষ্পরাণী দুই ছেলে ও ১ কণ্যা সন্তানের জননী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments