বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঅশ্লীল ভিডিও ধারণ করে স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল, ব্যবসায়ী আটক

অশ্লীল ভিডিও ধারণ করে স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল, ব্যবসায়ী আটক

কাগজ প্রতিবেদক: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় এক স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করার অভিযোগে দুই সন্তানের জনক এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
শুক্রবার সন্ধ্যায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে ওই ব্যবসায়ীকে আটক করা হয়।
আটক মজিবর রহমান (৩৮) তাড়াশ পৌরসভা এলাকার ভাদাস গ্রামের আলহাজ আবুল হোসেনের ছেলে। তিনি তাড়াশ বাজারে পোশাকের ব্যবসা করেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মজিবুর মোবাইল ফোনে দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। সম্প্রতি ওই ছাত্রীকে নিয়ে বগুড়া শহরের একটি হোটেলে রাত্রিযাপন করে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ধারণ করেন। পরে ভিডিওটি দেখিয়ে একাধিকবার তিনি ওই ছাত্রীকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেন। এতে রাজি না হলে ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন তিনি। এই পর্যায়ে ওই ছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানায়। পরে অভিভাবকরা এ বিষয়ে তাড়াশ থানায় অভিযোগ দেয়। অভিযোগের ভিত্তিতে শুক্রবার তাড়াশ থানা পুলিশ ওই স্কুলছাত্রীকে দিয়ে ফাঁদ পেতে ব্যবসায়ী মজিবরকে আটক করেন।
উল্লাপাড়া সার্কেলের সিনিয়র এএসপি গোলাম রহমান জানান, এ ঘটনায় তাড়াশ থানায় শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মজিবরের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় মজিবরকে গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments