শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজবাড়িতে ছাত্রীর সাঙ্গে আপত্তিকর অবস্থায় স্কুল শিক্ষক, অতঃপর বিয়ে

রাজবাড়িতে ছাত্রীর সাঙ্গে আপত্তিকর অবস্থায় স্কুল শিক্ষক, অতঃপর বিয়ে

সদরুল আইন: রাজবাড়ীতে ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় এক শিক্ষককে আটক করেছে গ্রামবাসী। আটকের পর শিক্ষককে মারপিট করলে পরিস্থিতি বেগতিক দেখে শিক্ষক ও ঐ ছাত্রীর সম্মতিতে গভীর রাতে ১০ লাখ টাকা দেনমোহর ধার্য্য করে বিয়ে পড়িয়ে দেন তারা।

বিয়েটি পড়ান বাগমারা ছোটমোড় মসজিদের ঈমাম মো: মেজবাউল ইসলাম। তবে আপত্তিকর অবস্থার কথা অস্বীকার করে তারা দাবি করেন গ্রামবাসী তাদের দুজনকে এক ঘরে পেয়ে সন্দেহমূলক আটক করেছে।

শুক্রবার (৫জুলাই) রাত ১২টার দিকে বিয়ের এই ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামে।

আটককৃত শিক্ষকের নাম ফরিদ দেওয়ান (৪৫)। সে সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক এবং দুই সন্তানের জনক।

ফরিদ দেওয়ান রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের আব্দুস ছাত্তার দেওয়ানের ছেলে। আর ঐ ছাত্রীর নাম সুরাইয়া আক্তার (২২)। সে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার বাবার নাম জাফর মন্ডল।

স্থানীয়রা জানান, ফরিদ মাস্টার মিজানপুর ইউনিয়নের নয়নদিয়া গ্রামে টুকু পুলিশের বাড়িতে ভাড়া থেকে স্কুলে শিক্ষকতা করতো। প্রেমের সম্পর্কের টানে দীর্ঘদিন ধরে সে রাতে ঐ বাড়িতে যাতায়াত করতো এবং অসামাজিক কাজে লিপ্ত হতো। বিষয়টি নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছিল।

শুক্রবার রাতে ওই ছাত্রীর বাড়ীতে ঢোকার ঘন্টাখানেক পরেই আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়। পরে তারা দুজনে বিয়েতে সম্মতি হলে রাতেই তাদের বিয়ে পড়ানো হয়।

ছাত্রীর বাবা জাফর মন্ডল জানান, আমি ভ্যান চালিয়ে সংসার চালাই। আমার মেয়ে সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে পড়ত। এখন সে কলেজে পড়ে। ফরিদ মাস্টার আমার মেয়েকে দিয়ে তার স্কুলের খাতা দেখাতো।

ঘটনার সময় আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমি বাইরে ছিলাম আর আমার স্ত্রী আত্মীয়ের বাড়িতে ছিল। ফরিদ মাস্টার রাতে বাড়িতে ঢোকার পর স্থানীয় যুবকরা তাকে ঘরে মধ্যে আটক করলে সে বিয়ে করতে সম্মতি জানায়।

রাজবাড়ী সদর থানা পুলিশের উপ পরিদর্শক মোঃ জাহিদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি তাদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। ঐ শিক্ষক ছাত্রীর বাড়িতে দেখা করতে আসলে স্থানীয় জনগণ তাদের আটক করে।

আমরা ঐ ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আমাদের কোন অভিযোগ নেই। আমরা দুজনেই বিয়ে করেছি। যেহেতু তাদের কোন অভিযোগ নেই এবং তারা দুজনেই বিয়ে করেছে সেহেতু আমরা এবিষয়ে কোন আইনি পদক্ষেপ গ্রহণ করতে পারিনি।

বাগমারা ছোটমোড় মসজিদের ঈমাম মো: মেজবাউল ইসলাম জানান, ১০ লাখ টাকা কাবিনের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। এখন তারা স্বামী-স্ত্রী। আটককৃত শিক্ষকের দ্বিতীয় বিয়েতে তার প্রথম স্ত্রীর কোন অনুমতি ছিল কিনা এমন প্রশ্ন করলে তিনি কিছুই জানাতে পারেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments