শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাএকে ট্রাভেলস থেকে ১শ বোতল ফেন্সিডিল উদ্ধার, চালক আটক

একে ট্রাভেলস থেকে ১শ বোতল ফেন্সিডিল উদ্ধার, চালক আটক

মোঃ সদরুল কাদির (শাওন): সাতক্ষীরার দেবহাটায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একে ট্রাভেলসের একটি পরিবহনে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পারুলিয়া পরিবহন কাউন্টারে শ্যামনগর থেকে ছেড়ে আসা এ,কে ট্রাভেলসের ঢাকাগামী একটি পরিবহনে (রেজি: নং- ঢাকা মেট্রো ব- ১৪৩৭০৯) দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব সাহার

নির্দেশনায় এএসআই সোহেল, রশিদুল ইসলাম, জসীমউদ্দীন সহ পুলিশ সদস্যরা অভিযান চালায় । অভিযানকালে পুলিশ সদস্যরা পরিবহনটিতে থাকা কর্কসিট ভর্তি ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় পরিবহনটির সুপারভাইজার পারুলিয়ার জাকির টাওয়ার এলাকার আব্দুল গফফারের ছেলে বাপ্পী।

পলাতক সুপারভাইজার বাপ্পী দীর্ঘদিন ধরে ফেন্সিডিল চোরাচালানের সাথে জড়িত বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

তবে সুপারভাইজার বাপ্পী পালিয়ে গেলেও পরিবহনটির চালক আশাশুনীর নওয়াপাড়া গ্রামের আবু তালেব সরদারের ছেলে সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পরিবহনটি থেকে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়েছে।

অভিযানকালে পরিবহনের সুপারভাইজার কৌশলে পালিয়ে গেছে। তবে পরিবহনের চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments