মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাসুজানগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আন্ত:জেলা ডাকাতদলের সদস্য নিহত

সুজানগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আন্ত:জেলা ডাকাতদলের সদস্য নিহত

কামাল সিদ্দিকী: পাবনা পাবনার সুজানগরের হাশামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য সাইফুল ইসলাম ওরফে গ্যাদা লাল (৩০) নিহত হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে ১টি শার্টারগান, ২ রাউন্ডগুলি, ধারালো রাম দা, কিরিচ ও চাপাতি উদ্ধার করা হয়। অাজ বুধবার ভোররাতে দিকে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সে মারা যায়।

নিহত গ্যাদা লাল সুজানগর থানার নাজিরগঞ্জ ইউনিয়নের নরসিংপুর গ্রামের হাবিবর রহমান মোল্লার ছেলে ও আন্ত:জেলা ডাকাতদলের অন্যতম সদস্য।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা )ওসি-তদন্ত) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার সন্ধ্যায় গ্যাদা লালকে গ্রেফতারের পর পুলিশ তার স্বীকারোক্তি অনুযায়ী রাত আড়াইটার দিকে হাশামপুর ঈদগাহ মাঠের কাছে অস্ত্র উদ্ধারের জন্য যায়। এসময় তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্তে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় পালাতে গিয়ে বুকে গুলি লেগে গ্যাদা লাল ঘটনাস্থলেই মারা যায়।

ওসি অরবন্দি জানান, নিহত গ্যাদা লাল মানিকগঞ্জের জুয়েলারী দোকানে স্বর্ণা লংকার ডাকাতি মামলার অন্যতম আসামী। এছাড়া তার বিরুদ্ধে অপহরণ, খুন, ছিনতাই, বিস্ফোরক, চাঁদাবাজির মামলা রয়েছে।

বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় প্রয়োজনীয় আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments