বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার নেত্রকোনার শাহজাহান মিয়া

ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার নেত্রকোনার শাহজাহান মিয়া

হুমায়ুন কবির: নেত্রকোনা জেলার বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রন ও আইন শৃঙ্খলা রক্ষা মূলক কার্যক্রমের মূল্যায়ন স্বরূপ
ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়ে পুস্কৃত হয়েছেন নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া।

রবিবার ১৪ জুলাই বিকেলে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি (বিপিএম) ময়মনসিংহ রেঞ্জ কার্যালয়ে নেত্রকোনা জেলার বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রন ও আইন শৃঙ্খলা রক্ষা মূলক কার্যক্রমের মূল্যায়ন, কর্মক্ষেত্রে স্বীকৃতি স্বরূপ ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে আনুষ্ঠানিকভাবে মোহাম্মদ শাহজাহান মিয়ার হাতে সম্মাননা সনদ,ক্রেস্ট ও আর্থিক পুরস্কার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত ডিআইজি ড.আক্কাস উদ্দিন ভূঞা,নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী(বিপিএম-সেবা),ময়মনসিংহের পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন,জামালপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার বাছির আহম্মেদ,শেরপুরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুল আজিম,ময়মনসিংহ রেঞ্জ পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

পুস্কৃত হওয়ার পর অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন কৃতজ্ঞতা ও ধন্যবাদ আমার সকল FB Friends দের যারা আমাকে Like, Share এর মাধ্যমে উৎসাহ যু‌গি‌য়ে‌ছেন। ধন্যবাদ ই‌লেকট্র‌নিকও প্রিন্ট মি‌ডিয়ার এবং অনলাইন সংস্কর‌নের সাংবা‌দিকগণ‌কে তথ্য প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূ‌মিকা রাখার জন্য।

এছাড়াও তিনি তার এ সম্মাননা ও পুরস্কারগু‌লো নেত্রকোনা জেলার বন্যার্তদের উদ্দেশ্যে উৎসর্গ করে সাবাইকে ধন্যবাদ ও জানিয়েছেন।

উল্লেখ্য এর আগে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির সম্মেলন কক্ষে ময়মনসিংহ,জামালপুর,শেরপুর ও নেত্রকোনা জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জুন মাসে ময়মনসিংহ বিভাগের চার জেলার মধ্যে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে মোহাম্মদ শাহজাহান মিয়া কে মনোনীত করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments