শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে বজ্রপাতে নিহত ২, আহত ৮

টাঙ্গাইলে বজ্রপাতে নিহত ২, আহত ৮

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক দুটি স্থানে বজ্রাঘাতের ঘটনায় দুই জন নিহত ও আট জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায় উপজেলার জামুরিয়া ইউনিয়নের নবরত্ন গ্রামে পুকুরে মাছ ধরতে গিয়ে বজ্রাঘাতে শাহাদৎ হোসেন (৩৫) নামে এক ব্যাক্তি মারা যায়। তার বাবার নাম আব্দুস সালাম। একই সময় ফুটবল খেলে বন্ধুদের সাথে বাড়ি ফেরার পথে ঘাটাইল সরকারি জিবিজি কলেজের ছাত্র রনি (২০) ঘটনাস্থলেই মারা যায়। সে উপজেলার মধ্যকর্ণা গ্রামের আবু হানিফের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহতরা হলেন রমজান আলী (৩০), খোরশেদ আলম ( ৩২) ও আবেদ আলী (৩০) এরা সকলেই উপজেলার মধ্যকর্ণা গ্রামের বাসিন্দা।

এদিকে একই দিনে জেলার ভূঞাপুরেও একই সময়ে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে পাঁচ জন আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে ভূঞাপুর উপজেলা হাপাতাল কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। একজনকে গুরুতর অবস্থায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতরা হলেন মো. আনিসুর রহমান (৩৬),মো.মোকলেছ (৩৫), শওকত আলী (৩০) গ্রাম মাদারিয়া, ফুলবানু ( ১৯) গ্রাম পাঁচ তেরিল্লা ও বারেক (৫০) গ্রাম শাখারিয়া।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments