বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে গোয়েন্দা কর্মকর্তা পরিচয়ে ছিনতাই, আটক ১

বেনাপোলে গোয়েন্দা কর্মকর্তা পরিচয়ে ছিনতাই, আটক ১

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল ইমিগ্রেশন এলাকায় ভারতগামী পাসপোর্টযাত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে নয়ন (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

রোববার (২১জুলাই) দুপুরে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল ভবন থেকে আনসার সদস্যরা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আটক ছিনতাইকারী বেনাপোল পৌরসভার বড়আঁচড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।

কাস্টমসের নিরাপত্তা সংস্থ্যা আনসার ব্যাটালিয়নের পিসি মাহাবুব হোসেন জানান, ওই ছিনতাইকারী গোয়েন্দা কর্মকর্তা সেজে প্যাসেঞ্জার টার্মিনালে লাইনে দাঁড়িয়ে থাকা যাত্রীর কাছে কত টাকা আসে জানতে চায়। পরে ওই যাত্রীরা টাকা বের করে দেখালে তার হাত থেকে টাকা নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় যাত্রী আনসার সদস্যের কাছে অভিযোগ করলে অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করে পুলিশে তুলে দেওয়া হয়।

এদিকে স্থানীয়রা জানান, আটক নয়ন দীর্ঘদিন ধরে ইমিগ্রেশন এলাকায় বিভিন্ন সংস্থার পরিচয় দিয়ে ছিনতাই ও লুটপাট করে।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক(এসআই) আব্দুল লতিফ জানান, আটকের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments