রবিবার, মে ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাড্ডায় তাসলিমা হত্যা: প্রধান আসামি হৃদয় সন্দেহে যুবক গ্রেফতার

বাড্ডায় তাসলিমা হত্যা: প্রধান আসামি হৃদয় সন্দেহে যুবক গ্রেফতার

কাগজ প্রতিনিধি: রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে পিটিয়ে তাসলিমা বেগম রেনু হত্যা মামলার প্রধান আসামি হৃদয় সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে গুলিস্তানের গোলাপ শাহ মাজারের সামনে থেকে তাকে আটক করা হয় বলে শাহবাগ থানা পুলিশ জানিয়েছে।

শাহবাগ থানার ডিউটি অফিসার এসআই সাগর বলেন, হৃদয় সন্দেহে এক যুবককে গুলিস্তান এলাকা থেকে আটক করা হয়েছে। তাকে বাড্ডা থানায় সোপর্দ করা হয়েছে। আটক ব্যক্তি হৃদয় কিনা তা খতিয়ে দেখবে সংশ্লিষ্ট থানার পুলিশ বলে জানিয়েছে শাহবাগ থানা।

বাড্ডা থানার ডিউটি অফিসার জানান, হৃদয় সন্দেহে এক যুবককে আটক করা হয়েছে। তবে সে হৃদয় কিনা যাচাই-বাছাই চলছে। বিস্তারিত জানাতে আরও দুইঘণ্টা সময় লাগবে।

এ বিষয়ে জানতে বাড্ডা থানার ওসিকে মোবাইলে কল করলেও তিনি রিসিভ করেননি।

এর আগে সোমবার বাড্ডায় নারীকে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগে গ্রেফতার তিন যুবককের বিরুদ্ধে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। পরে আদালত শুনানি শেষে তিনজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২০ জুলাই সকালে স্কুলে সন্তানের ভর্তির খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়ে মারা যান রেনু। ওইদিন রাতেই বাড্ডা থানায় একটি হত্যা মামলা করেন নিহতের বোনের ছেলে নাসির উদ্দিন। মামলায় অজ্ঞাত ৪০০ থেকে ৫০০ জনকে আসামি করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments