শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে ৮ কেজি গাঁজা ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

বেনাপোলে ৮ কেজি গাঁজা ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোলে ৮ কেজি গাঁজা ৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

৪৯’বিজিবি ব্যাটালিয়ন পরিচালক সেলিম রেজা জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় পূর্ব তথ্যের ভিত্তিতে আজ (২৬ জুলাই)দুপুরে বেনাপোল বিওপির অধীনস্থ আমড়াখালী চেকপোষ্টে কর্মরত নাঃ সুবেঃ শাহিন মিয়া এবং ঘিবা বিওপিতে কর্মরত হাবিলদার মনিরুজ্জামান এর নেতৃত্বে পৃথক দুইটি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে আমড়াখালী চেকপোষ্টের সামনে বেনাপোল হতে ঢাকাগামী সোহাগ পরিবহনের (ঢাকা মেট্টো-ব ১৪-৬১২৯) একটি যাত্রীবাহি বাস তল্লাশী করে ৮০ বোতল ফেন্সিডিলসহ অপুর্ব মুন্সি (২০) নামে এক মাদক পাচারকারীকে আটক করা হয়।

আটককৃত অপুর্ব মুন্সি শরীয়তপুর জেলার শৈলপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। এছাড়াও অপর একটি অভিযানে ৭নং ঘিবা এলাকা হতে ৮ কেজি গাঁজাসহ সহিরুদ্দিন (সৈরা) (২৫) নামে এক মাদক পাচারকারীকে আটক করা হয়। আটক সহিরুদ্দিন (সৈরা) ৭ নং ঘিবা গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে।

আটককৃত মাদকদ্রব্যসহ আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments