শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় ডেঙ্গু প্রভাবে আক্রান্ত ১২ জন

সাতক্ষীরায় ডেঙ্গু প্রভাবে আক্রান্ত ১২ জন

মোঃ সদরুল কাদির: সাতক্ষীরায় এ পর্যন্ত ১২ জন ডেঙ্গু রুগীর সন্ধান মিলেছে। এদের প্রত্যেকে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নেয়ার কথা জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ। ডেঙ্গু রোগে ১২ জনের মধ্যে ৮ জন এখন পর্যন্ত চিকিৎসাধীন আছেন। সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার এসব তথ্য নিশ্চিত করেন।

ডাঃ জয়ন্ত সরকার জানান, দুপুর পর্যন্ত ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ছিল ৮ জন। এরমধ্যে সদর হাসপাতালে ভর্তি আছেন এক নারীসহ ৫ জন ও মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও একজন। এছাড়াও চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি গেছেন ১ জন, আর ঢাকায় রেফার্ড করা হয়েছে একজনকে।

এরপর রোববার বিকেলে ও সন্ধ্যায় আরও ২ জনের ভর্তির খবর নিশ্চিত করেছেন সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক।

ডাঃ জয়ন্ত সরকার আরো জানান, ঈদের আগেই সদর হাসপাতালে ডেঙ্গু কর্ণার খোলা হবে। সেখানে নিয়মিত ডেঙ্গু পরিক্ষা ও সেবা দেয়ার ব্যবস্থা থাকবে। কারণ ডেঙ্গু আক্রান্তদের অধিকাংশই ঢাকায় অবস্থান করায় তারা এই রোগে ভুগছেন।

তিনি আরও বলেন, সাতক্ষীরাবাসিকে আতঙ্কিত হওয়ার কোন কিছই নেই। আক্রান্তদের সকলেই ঢাকায় থাকায় তারা আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত সাতক্ষীরায় অবস্থান করে ডেঙ্গু হয়েছে এমন রুগীর সন্ধান পাওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments