শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকোলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত দুই বাংলাদেশীর লাশ পরিবারের কাছে হস্তান্তর

কোলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত দুই বাংলাদেশীর লাশ পরিবারের কাছে হস্তান্তর

শহিদুল ইসলাম: কোলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত দুই বাংলাদেশীর লাশ বেনাপোল চেকপোস্ট দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করেছে বিএসএফ সদস্যরা। রোববার সকাল সাড়ে ৮ টায় দুই দেশের কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে লাশ দুটি হস্তান্তর করা হয়।
শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাতে কোলকাতার শেক্সপিয়র সরণিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হন। তারা হলেন, ঝিনাইদহের ভুটিয়ারগাতী গ্রামের কাজী খলিলুর রহমানের ছেলে মহম্মদ মইনুল আলম (৩৬) ও কুস্টিয়ার খোকসা থানার চন্দর গ্রামের আমিরুল ইসলামের মেয়ে ফারহানা ইসলাম তানিয়া (৩০)।
কোলকাতায় গাড়িচাপায় নিহত দুই বাংলাদেশির মরদেহ সড়ক পথে অ্যাম্বুলেন্সে করে শনিবার দিবাগত রাত ২টার দিকে রওনা দেয় এবং সকাল সাড়ে ৮টায় বেনাপোল চেকপোস্টে এসে পৌছায়।

সাথে থাকা তাদের সফর সঙ্গী কাজী শফিউর রহমান বলেন, শুক্রবার রাতে আমরা ট্রাক্সিক্যাবের জন্য কোলকাতার শহরের শেক্সপিয়র সরণিতে দাড়িয়ে ছিলাম। এসময় দু’পাশ থেকে দুটি গাড়ি বেপরোয়া গতিতে এসে ধাক্কা লাগে। এবং একটি গাড়ি উল্টে আমাদের উপর এসে পড়ে। গুরুতর আহত অবস্থায় পুলিশসহ স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। আমি প্রানে বেঁচে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments