বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে কাভার্ড ভ্যানে মিলল ৫০ হাজার ইয়াবা, গ্রেপ্তার ৩

চট্টগ্রামে কাভার্ড ভ্যানে মিলল ৫০ হাজার ইয়াবা, গ্রেপ্তার ৩

আহসান হাবিবুল: নগরীর কোতোয়ালী থানাধীন মেরিনার্স রোর্ডের ব্রিজঘাট এলাকায় একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। বুধবার ভোররাতে কক্সবাজার থেকে ভোলা যাবার পথে চট্টগ্রাম নগরী অতিক্রমের সময় ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এসময় তিন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. মনা (২২), হাসান খান (২৪) মো. শিহাব (৩২)।

র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাশকুর রহমান বলেন, বুধবার ভোররাতে নগরীর ব্রিজঘাট এলাকায় সন্দেহভাজন একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালায় র‌্যাব। কাভার্ড ভ্যানের ভেতরে বিশেষ চেম্বারে (বাক্স) ছোট ছোট পলিথিনের প্যাকেটে থাকা ইয়াবাগুলো পাওয়া যায়। এসময় ওই তিন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয় এবং ঢাকা মেট্রো-ট ১৩-৫৩৯৫ নম্বরের কার্ভাড ভ্যানটি জব্দ করা হয়। গ্রেপ্তার আসামী, উদ্ধারকৃত ইয়াবা ও জব্দকৃত কার্ভাড ভ্যানটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনে কোতোয়ালী থানায় হস্তান্তরের জন্য প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments