মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

উখিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

কায়সার হামিদ মানিক: উখিয়ার উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের বক্তাতলী মুরগী চুরির ঘটনার অজুহাতে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। গত শুক্রবার রাত ৯ টার দিকে এ ঘটনাটি ঘটে।
স্থানীয়রা অভিযোগ করে জানান, মুরগি চুরির ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী সাজু আক্তার(২২) কে খুন করে স্বামী আবুল কাছিম (৩৫)। সে হলদিয়া পালং ৩ নং ওয়ার্ডের বক্তাতলী এলাকার মৃত ফরিদ আলমেরর ছেলে।
নিহত সাজু আকতারের কিশোরী মেয়ে জোসনা আক্তার( ১০) জানায়, বাবার লাঠি নিয়ে মারতে থাকলে মা নিজেকে রক্ষার জন্য পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পেছন থেকে লোহার রডে আঘাতে অজ্ঞান হয়ে যায়। দ্রুত উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষানা করেন।
সুত্রে জানায়,স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় এবং মুরগী চুরির ঘটনার জের ধরে খুন করে নিজের স্ত্রী সাজু’ কে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে।
উখিয়া থানার ওসি তদন্ত নুরুল ইসলাম মজুমদার বলেন, বিষয়টি অবগত হওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিয়ষটি তদন্ত করে দুষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে তিনি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments