বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনা ডিবি পুলিশের হাতে ৫০০ পিচ ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার

নেত্রকোনা ডিবি পুলিশের হাতে ৫০০ পিচ ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার

হুমায়ুন কবির: নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশ শনিবার দিনগত রাত পৌনের ১টার দিকে ৫০০ পিচ ইয়াবা সহ তিনজনকে আটক করেছে। আটককৃতদেরকের রবিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃতকরা হলো, কেন্দুয়া উপজেলার সিংহের গাঁও গ্রামের মৃত লাল মিয়ার ছেলে শাখায়াত হোসেন (৪৭) ও মইজ উদ্দিনের ছেলে শফিকুল (২৫) এবং সদর উপজেলার মদনকান্দা পাড়া গ্রামের মৃত সফর আলীর ছেলে আবু সায়েম (৪৫)।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশর ওসি মো. শাহ্ নুর এ আলম বলেন, গত শনিবার দিনগত রাত পৌনে ১টার দিকে এসআই তপন চন্দ্র বাকালী তার নেতৃত্বে টিম মাদক অভিযান পরিচালনাকালে জেলার সদর উপজেলায় মদনপুর গ্রামের শাহ সুলতান ডিগ্রী কলেজের সামনের পাকা রাস্তার উপর তিনজনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা পাওয়া জব্দ মুলে গ্রেফতার করে ওই রাতেই ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। পরে রবিবার বিকেলে মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments