মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাআজ সকালেই সড়কে ঝরলো ৬ প্রাণ

আজ সকালেই সড়কে ঝরলো ৬ প্রাণ

বাংলাদেশ ডেস্ক: বগুড়া, গোপালঞ্জ ও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় অন্তত ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ৭ জন। আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনাগুলো ঘটে।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ২ জন।
আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে ট্রাফিক পুলিশ ফাঁড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম হাফিজুল ইসলাম। তাঁর বাড়ি কালীগঞ্জ উপজেলার গোপালরায় এলাকার কাকানী ইউনিয়নের লালমনিরহাটে। তবে বাকি হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ভোরে শহরের ট্রাফিক পুলিশ ফাঁড়ির সামনে চট্টগ্রাম থেকে রংপুরগামী রডবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কলাবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে তিনজন নিহত হন। নিহত ব্যক্তিদের মধ্যে দুজন হলেন দুই ট্রাকের চালক। আর একজন কলাবাহী ট্রাকের চালকের সহকারী।
হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক কাজল কুমার নন্দী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, তিনজনের লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক দুটি পুলিশের হেফাজতে আছে।

অন্যদিকে স্কুলে পাঠানোর জন্য মহাসড়কের হাজিপুর এলাকায় নাতিকে নিয়ে আসেন আমেনা বিবি (৫০)। নাতিকে স্কুল বাসে উঠিয়ে দেওয়ার পর বাসায় ফিরতে তিনি মহাসড়ক পার হতে গেলে একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই নারী।
আজ সকাল সাড়ে ৮টার দিকে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশন অফিসার মো. রতন হোসেন গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নারী ছাড়া দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। এছাড়া বর্তমানে মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জামাল হোসেন (৪৫) নামে মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিন জন।

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জামাল হোসেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাজড়া গ্রামের ফুল মিয়ার ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, এস এ ট্রাভেলস এর একটি যাত্রীবাহী বাস চট্টগ্রাম থেকে মংলা যাচ্ছিল। বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের দাসের হাটে পৌছালে বিপরীত দিক থেকে ফুরিদপুরগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটে।

এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের চালক জামাল হোসেন নিহত হন। এ সময় মাইক্রোবাসে থাকা আরো তিন জন যাত্রী আহত হন। পরে খবর পেয়ে মুকসুদপুর এবং ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ এবং মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

মারাত্মক আহত তিন জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নিহত জামাল হোসেনের মরাদেহ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে।

লক্ষ্মীপুরে: এদিকে লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় এক মোটসাইকেল চালক নিহত হয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments