শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাট্রাফিক ইন্সপেক্টরকে মারধর: সেই উপজেলা ভাইস চেয়ারম্যান আটক

ট্রাফিক ইন্সপেক্টরকে মারধর: সেই উপজেলা ভাইস চেয়ারম্যান আটক

বাংলাদেশ প্রতিবেদক: নড়াইল শহরে দায়িত্ব পালনরত ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মোঃ মনিরুজ্জামানকে পিটিয়ে জখম করার ঘটনায় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
সোমবার সকালে তাদেরকে আটক করা হয়।
উল্লেখ্য, রবিবার সন্ধ্যায় পুরাতন বাস টার্মিনাল সংলগ্ন ট্রাফিক মোড়ে একটি মোটর সাইকেল আটক করা হয়। বেপরোয়া চালনার অভিযোগে আটক তরুন মোটর সাইকেল চালক এ সময় প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে পারেননি। এ অবস্থায় আটক গাড়িটি না ছাড়ার কারণে ক্ষুদ্ধ হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান ট্রাফিক কর্মকর্তাদের ফোন করেন। তিনি অনুরোধ করার পরও মোটর সাইকেল আটকে রাখায় তুফান চরম ক্ষুদ্ধ হন। এক পর্যায়ে সহযোগীদের নিয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হন। ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে সামনে পাওয়ামাত্র মারপিট শুরু করেন। রক্তাক্ত অবস্থায় তাকে সহকর্মীরা উদ্ধার করে হাসপাতালে নেন। নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন মনিরুজ্জামানের মাথা,হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments