বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ রোহিঙ্গা নিহত

কক্সবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ রোহিঙ্গা নিহত

সদরুল আইন: কক্সবাজারে টেকনাফ উপজেলায় আটকের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। বুধবার দিবাগত গভীর রাতে টেকনাফের বাহারছড়া শামলাপুর জঙ্গলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, তারা সবাই মাদক, অস্ত্র ও হত্যা মামলার আসামি।

নিহতরা হলেন, উখিয়ার বালুখালী ১৭ নং ক্যাম্পের রোহিঙ্গা ফজল আহমদের ছেলে মোহাম্মদ জামিল (২০), একই ক্যাম্পের নবী হোসেনের ছেলে আসমত উল্লাহ (২১) ও টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর নতুনপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ রফিক (২৪)।

পুলিশ জানায়, গতকাল রাত ১২টার দিকে ওই তিন রোহিঙ্গা যুবককে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বাহারছড়া শামলাপুর জঙ্গলে অস্ত্র ও চোরাই মালামাল উদ্ধারে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে গ্রেফতার তিনজনকেই গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে তিনটি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ ও ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments