শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরে নৌকাডুবে হাবিপ্রবির ২ শিক্ষার্থীসহ ৩জনের মৃত্যু

দিনাজপুরে নৌকাডুবে হাবিপ্রবির ২ শিক্ষার্থীসহ ৩জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ৩ ছাত্রের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন মেয়ে রয়েছে। চার ছাত্রের মধ্যে দুইজনের বাড়ি দিনাজপুর শহরে, একজনের বাড়ি কাহারোল উপজেলায় এবং আরেকজনের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। শনিবার বিকেল ৪টায় এ ঘটনা ঘটে।

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র ও দিনাজপুর মহিলা কলেজের এক ছাত্রীসহ ৫ জন নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে বেড়াতে যায়। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখার পর তারা নৌকায় উঠে বিল ঘুরে দেখছিল। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়।

এ সময় স্থানীয়রা ও ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় । সেখানে কর্মরত চিকিৎসক একছাত্রীসহ ৩ ছাত্রকে মৃত ঘোষণা করেন । অপর দুইজনের চিকিৎসা চলছে। তবে এখনও কারও নাম ঠিকানা পাওয়া যায়নি। নবাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নবাবগঞ্জ থানা পুলিশের ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ৩ ছাত্রের মধ্যে ২ জন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী। তাদের নাম ঠিকানা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments