শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারিফাত হত্যা মামলার ৪ আসামির আত্মসমর্পণ

রিফাত হত্যা মামলার ৪ আসামির আত্মসমর্পণ

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার পলাতক ৮ আসামির মধ্যে চারজন স্বেচ্ছায় আদালতে হাজির হয়েছে। এদের মধ্যে তিনজন শিশু।
আজ রোববার সাড়ে ১০টার দিকে আসামিরা বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মাদ সিরাজুল ইসলাম গাজির আদালতে হাজির হয়। এসময় আদালতের বিচারক তিনজনকে শিশু আদালতে প্রেরণ করেন। প্রাপ্ত বয়স্ক আসামি সিফাতকে জেলহাজতে প্রেরণ করেন।
আসামিরা হলেন- প্রাপ্ত বয়স্ক মোহাইমিনুল ইসলাম সিফাত, শিশু আসামি- প্রিন্স মোল্লা, রাকিবুল হাসান রিফাত, আবু আব্দুল্লাহ।
বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী মোস্তফা কাদের। শিশু আসামিদের জামিন শুনানি চলছে বলেও তিনি জানিয়েছেন।
গত ১ সেপ্টেম্বর রিফাত শরীফ হত্যা মামলায় রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দেয় পুলিশ।
একই সঙ্গে রিফাত হত্যা মামলার এক নম্বর আসামি নয়ন বন্ড কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।
প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল সোয়া ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments