বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামেহেদীর রং না শুকাতেই যৌতুকলোভী স্বামীর নির্মমতায় প্রাণ গেল সোনিয়ার

মেহেদীর রং না শুকাতেই যৌতুকলোভী স্বামীর নির্মমতায় প্রাণ গেল সোনিয়ার

সদরুল আইন: বাসর তিথির মধুময় স্বপ্ন নিয়ে যে মাত্র কয়েকটি মাস অাগে প্রিয় বাবা মা’র স্নেহ ভালবাসার নিরাপদ আঙিনা ছেড়ে এসেছিল স্বামীর সংসারে, নতুন একটি জীবনের স্বপ্ন রচনা করতে, তাকে চলে যেতে হলো অকালে।

স্বামী নামক পাষান্ড লোভী মানুষটির চকচকে চোখের লোলুপ লোভের আগুনে বিসর্জন দিতে হলো নিজের পরম জীবন।হারিয়ে যেতে হল সুন্দর এ ধরনী হতে।দেখা হলো না পার্থিব জীবনের পরম সুন্দরকে।স্পর্শ করা হল না পরম সুখকে।

জানা গেছে, সিরাজগঞ্জের কয়ড়া ভাগলপুর এলাকার জমসেদের ছেলে আব্দুর রহমানের সাথে একই এলাকার সোনিয়ার বিয়ে হয় গত রমজান ঈদের ২ দিন পর।আ রহমান গাজীপুরের কৃষি গবেষণা ইন্সটিউটের আনসার।তার ব্যাচ নং ০২৮৮৩।

কৃষি গবেষণা ইন্সটিউটের আশপাশেই একটি ভাড়া বাসায় পরম সুখের স্বর্গ রচনা করতে চেযেছিল সোনিয়া।প্রথম দিকে তাদের সংসার বেশ হাসি অানন্দেই কাটছিল। সংসারে অভাব থাকলেও স্বামীর ভালবাসায় সিক্ত ছিল সোনিয়ার জীবন।

কিন্তু সেই সুখ সোনিয়ার কপালে সইল না।গত শনিবার রাতে অর্থ ও যৌতুকলোভী স্বামীর নির্মমতায় অকালে জীবন দিতে হয়েছে সোনিয়াকে।

রোববার উল্লাপাড়ার আঙ্গারু গ্রামের কবরস্থানে সোনিয়াকে দাফন করার মধ্য দিয়ে একটি স্বপ্নের যবনিকা হয়েছে।

একজন বাবা মা হারিয়েছেন তার পরম অাদরের প্রিয় কন্যাকে।যাকে কযেক মাস আগে সুখের ঠিকানা এঁকে দিতে পরম বিশ্বাসে পাঠিয়েছিলেন স্বামী নামক লোভী মানুষটির সংসারে।

এ ব্যাপারে জয়দেবপুর থানায় মামলা হলেও একদিন হাজারো নারীর মত এসব সোনিয়ারা বিচারহীনতার অক্ষমতায় হারিয়ে যাবে বিস্মৃতির অন্ধকারে।

পাষান্ড স্বামীরা অাবার ঘর বাধবে অন্য কোন নারীর জীবনে, অন্য কোন অভিপ্রায় বা কু-মতলব নিয়ে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments