মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও কর্মবিরতি

তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও কর্মবিরতি

আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকদের ওপর স্থানীয় সন্ত্রাসীদের অর্তকিত হামলার প্রতিবাদেে মানববন্ধন কর্মবিরতি,ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজবুধবার ( ৬,নবেম্বর) সকাল সাড়ে ১০টায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে মানববন্ধন ও প্রতিবাদ সভায় এই ঘটনায় সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান কর্তব্যরত চিকিৎসকরা। এবং সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বহিঃবিভাগে কর্মবিরতি পালন করে।
তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের হামলার প্রতিবাদে ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মৃত্যুঞ্জয় রায়,ডাঃ সুমন বর্মন,ডাঃ বেলায়েত হোসেন রুমি,সিনিয়র স্টাফ নার্স সুমনী আক্তার,মিজানুর রহমান,আজাদুর রহমান,টিটু বর্মন,তাপস চন্দ্র বর্মণ,সম্রাট রায়,রুবেল প্রমুখ এছাড়াও উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন ।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ফয়েজ আহমদ নূরী গণমাধ্যম কে জানান,মঙ্গলবার রাত ১০টায় ভর্তিকৃত রোগীর চিকিৎসাকে কেন্দ্র করে প্রথমে নৈশপ্রহরী নাঈম চৌধুরীকে মারধর করে পরবর্তীতে তিনি ফেরাতে গেলে তাকেও ধারালো চাকু দিয়ে আঘাত করে।
এবিষয়ে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন(বিএমএ)সুনামগঞ্জ এর সভাপতি ডাঃ আব্দুল হাকিম গণমাধ্যম কে বলেন,হাসপাতালে কর্মরত চিকিৎসককে বহিরাগত সন্ত্রসীরা মারধরে আহত করা খুবই দুঃখজনক। আমি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।দোষীদের শাস্তির দাবী করে বিএমএর পক্ষ থেকে আমরা একটি বিবৃতি দিচ্ছি।
এই ব্যাপারে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ইউএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন গণমাধ্যম কে বলেন,হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী সন্ত্রাসী হামলায় আহত হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান গণমাধ্যম কে বলেন,ঘটনাটি খুবই দুঃখজনক। আসামীদের দ্রুত প্রেফতারের চেষ্টা চলছে। কাউকে ছাড় দেওয়া হবে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments