শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে আনসার কর্মকর্তাসহ ১৩জন আনসার সদস্যের বিরুদ্ধে মামলা

পাঁচবিবিতে আনসার কর্মকর্তাসহ ১৩জন আনসার সদস্যের বিরুদ্ধে মামলা

এস এম শফিকুল ইসলাম: আওলাই ইউনিয়ন আনসার দলনেত্রীকে লাঞ্ছিত ও মারধরের অভিযোগে জয়পুরহাট পাঁচবিবি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসানসহ ১৩জন আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার ইউপি আনসার দলনেত্রী মুর্শিদা বেগম বাদী হয়ে জয়পুরহাট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলাটি করেন।

আসামীরা হলেন, পাঁচবিবি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসান (৩১), আনসার সদস্য শকিমুদ্দিন সরদার (৫০), নাসির উদ্দীন (৪৯), ইমরান (২৭), রমজান আলী (৫৫), মোছাঃ রাবেয়া (২৯), নূরুল ইসলাম (৪৫), মোছাঃ রত্না (৩৮), মোছাঃ আনোয়ারা (৩০), আবেদ আলী (৩২), সমসের (৪০), রেজুয়ান (৩৫), ওয়াজেদ আলী (২৯)।

মামলা সূত্রে জানা যায়, পাঁচবিবি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসান হাজার হাজার টাকা নিয়ে জাতীয় পরিচয়পত্রে কৌশলে বয়স পরিবর্তন করে বয়স কম দেখিয়ে তার পছন্দের বেশ কয়েকজনকে নিয়োগ প্রদানের ব্যবস্থা করেন। এতে আনসার দলনেত্রী মুর্শিদা বেগম প্রতিবাদ করলে কামরুল হাসান অন্যান্য আনসার সদস্যদের লেলিয়ে দিলে, তারা ইউপি দলনেত্রীর উপর বিভিন্ন রকমের অন্যায়, অত্যাচার ও মানসিক নির্যাতন করতে থাকে। তখন আনসার দলনেত্রী তাদের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনে গত ৮ নভেম্বর জয়পুরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। এতে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ঐ দলনেত্রীর উপর ক্ষীপ্ত হয়ে চরম ও নিষ্ঠুর প্রতিশোধ নেওয়ার গভীর ষড়যন্ত্রে অন্যান্য সদস্যদের দিয়ে পরেরদিন তার বাড়িতে পাঠিয়ে বে-আইনী ভাবে জোড়পূর্বক ঐ দলনেত্রীর উপর হামলা চালিয়ে অপহরণ, শীলতাহানি, কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে লাঞ্ছিত করে।
মামলাটি জয়পুরহাট জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক এম.এ.রব হাওলাদার সিআইডিকে তদন্তের নির্দেশ দেন। মামলার বিষয়টি এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments