বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা, ভাঙচুর

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা, ভাঙচুর

বাংলাদেশ প্রতিবেদক: মহান বিজয় দিবস উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার-ফেষ্টুন ছিঁড়ে ফেলে দেয়া হয়।
সোমবার সকাল ৯টার দিকে জেলা পরিষদ ভবন চত্বরে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
জানা গেছে, দিবস পালনে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করে জেলা পরিষদ। সোমবার বেলা ১১টায় অনুষ্ঠান শুরু হওয়ার ঘন্টা দু-য়েক আগে একদল দুর্বৃত্ত অনুষ্ঠানস্থলে এসে হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা অনুষ্ঠান মঞ্চ এবং আগতদের বসার চেয়ার ভাঙচুর করে। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার-ফেষ্টুন ছিঁড়ে নিচে ফেলে দেয়।
এঘটনার পর তাৎক্ষণিকভাবে বিক্ষোভ করেন ঘটনাস্থলে উপস্থিত মুক্তিযোদ্ধারা। এ হামলার জন্য জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল এক নেতাকে দায়ী করে সাংবাদিকদের বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে তারা প্রকৃত রাজাকার। আমরা এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবো। এ অনুষ্ঠানটিকে ঘিরে পুলিশের কোন নিরাপত্তা ব্যবস্থা না থাকার অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন সাংবাদিকদের জানিয়েছেন-তারা ঘটনার তদন্ত করছেন। এরপর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments