শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করলেন কেন্দুয়ার ইউএনও

বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করলেন কেন্দুয়ার ইউএনও

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ডিসেম্বর) রাতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলাম তিনি কেন্দুয়া পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের
মাদরাসার শিক্ষার্থী,এতিমখানার শিশু,শ্রমিক,পথচারী এবং হরিজন পল্লীর অসহায় শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে এ শীতবস্ত্র বিতরণ করেছেন।

এসময় ইউএনওর সঙ্গে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা রবিশঙ্কর পাল ও ত্রাণ বিভাগের উপসহকারী প্রকৌশলী কাজী মাজহারুল ইসলাম প্রমুখ।

উপজেলা সূত্রে জানায়,উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম কেন্দুয়া পৌরসভার দিগদাইর,পনকেন্দুয়া, আদমপুর,নওপাড়া এলাকার
শিক্ষার্থী,এতিম শিশু,শ্রমিক,পথচারী এবং হরিজন পল্লীর
মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলাম জানান,হঠাৎ করেই হাড়কাঁপানো শীতে গ্রামীণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।তাই অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও কমানোর জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments