বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে একাধিক স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

তাহিরপুরে একাধিক স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

আহাম্মদ কবির: সারা দেশের ন্যায় আজ একই সময়ে নদ, নদী ও খালের তীরবর্তী স্থানে অবৈধভাবে গড়ে উঠা সকল স্থাপনা ও দখলদারদের উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে, তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটার তীরে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন।
সোমবার বিকেলে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী ও সহকারী কমিশনার (ভুমি) মুনতাসির হাসানের নেতৃত্বে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমানের সহযোগীতায় যাদুকাটা নদীর গাঘটিয়া ও পাঠানপাড়া খেয়াঘাট এলাকায় দুইটি শেইভ মিশিন পুড়ানো, একটি টিনশেড ঘর ও পাঁচটি পাথর ভাঙার ক্রাশার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী গণমাধ্যম কে জানিয়েছেন, সারা দেশে আজ একই সময়ে নদ, নদী ও খালের তীরবর্তী স্থানে অবৈধভাবে গড়ে উঠা সকল স্থাপনা ও দখলদারদের উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে তাহিরপুরেও অভিযান পরিচালনা করা হয়। উপজেলার সকল নদী তীরে অবৈধভাবে গড়ে উঠা সকল স্থাপনা উচ্ছেদ না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments