শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে শিশু তোফাজ্জল হোসেন হত্যাকাণ্ডে সন্দেহ ভাজন ৭জনকে জেল হাজতে প্রেরণ

তাহিরপুরে শিশু তোফাজ্জল হোসেন হত্যাকাণ্ডে সন্দেহ ভাজন ৭জনকে জেল হাজতে প্রেরণ

আহাম্মদ কবির: তাহিরপুর উপজেলা সীমান্তে ৭বছের শিশু অপহরণের পর মুক্তিপণের দাবী,মুক্তিপণের টাকা না দেওয়ায় শিশু তোফাজ্জল হোসেন কে হত্যা করে বস্তাবন্দি করে লাশ বাড়ীতে পাঠানোর ঘটনায় নিহত শিশু তোফাজ্জল হোসেন এর পিতা উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বাশতলা গ্রামের জোবায়েল মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে শনিবার রাতে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তথ্যসুত্রে জানাযায় পুলিশ এঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহত শিশুর চাচা সালমান হোসেন (২৫), ও লোকমান হোসেন (২১) এবং নিহত শিশুর ফুফু শিউলী আক্তার (১৯)তার শশুর কালা মিয়া (৫৫), স্বামী সেজাউল করিম (২০) ও একই গ্রামের হাবিবুর রহমান ওরফে হবি (৫৮) তার ছেলে সারোয়ার হাবিব রাসেলসহ ৭জনকে গতকাল রোববার সকালে জেল হাজতে প্রেরণ করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) তাহিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম গণমাধ্যম কে জানিয়েছেন, আজ রোববার সকালে আদালতের মাধ্যমে সন্দেহভাজনদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং মামলার সুষ্ট তদন্তের স্বার্থে সন্দেহভাজনদের ভিবিন্ন মেয়াদে রিমান্ড চাওয়া হয়েছে।
প্রসঙ্গত গত ৮ জানুয়ারী নিজ বাড়ী তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্ত এলাকার বাশতলা গ্রাম থেকে বিকাল আনুমানিক ৫ঘটিকায় নিখোঁজ হয় শিশু তোফাজ্জল হোসেন । অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে পরদিন ৯জানুয়ারী তোফাজ্জলের দাদা জয়নাল আবেদীন শিশু তোফাজ্জলকে পাওয়া যাচ্ছেনা বলে তাহিরপুর থানায় একটি সাধরাণ ডায়রী করেন। তাহিরপুর থানা পুলিশ শিশু তোফাজ্জেলের ছবিসহ তার নিখোঁজ হওয়ার বিষয়টি তারবার্তা ও ইমেইলের মাধ্যমে সারাদেশের সকল থানায় প্রেরণ করা হয় এবং বিভিন্ন পত্রপত্রিকায় শিশু তোফাজ্জল হোসেন এর নিখোঁজের সংবাদ প্রকাশ হয়।

৯ জানুয়ারী রাতের কোন একসময় নিহত শিশু তোফাজ্জলের বাড়ীতে তোফাজ্জলের পরিহিত জুতাসহ একটি চিঠি পাওয়া যায়। চিঠিতে আজ্ঞাতনামা অপহরণকারী পরিচয় দিয়ে ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবী করা হয়। মুক্তিপণ না দিলে, থানা পুলিশ কিংবা অন্য কাউকে বিষয়টি জানালে তোফাজ্জলকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। শনিবার ভোরে তোফাজ্জলের বসত বাড়ীতে বস্তাবন্দী লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে বস্তার ভিতর থেকে নিহত শিশু তোফাজ্জলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments