শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে ট্রেনের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত

আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত

আতিউর রাব্বী তিয়াস/শফিকুল ইসলাম: জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় মোকলেছার রহমান (৩৬) নামে এক কলা ব্যবসায়ী নিহত হয়েছে। সে বগুড়া জেলার আদমদীঘি উপজেলার মাতাপুর গ্রামের বাসিন্দা। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের মাতাপুর লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। ওই লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান না থাকার কারণেই ওই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করেন স্থানীয়রা। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের মাতাপুর লেভেল ক্রসিংয়ে আগে কোনো গেট ছিল না। গত এক বছর আগে ওই গেটে নতুন করে গেট বসায় রেল কর্তৃপক্ষ। সেখানে গেটম্যানের বিশ্রামাগারও তৈরি করা হয়। তবে ওই গেটে ট্রেন আসা-যাওয়ার সময় গেট নামানো এবং ওঠানোর জন্য রেল কর্তৃপক্ষের কোনো গেটম্যান নেই। এতে প্রায় দিন ঘটত প্রাণহানির মতো দুর্ঘটনা। আজ মঙ্গলবার সকালে জামালগঞ্জ বাজার থেকে কলা কিনে সেগুলো শ্যালোইঞ্জিনচালিত ভটভটিতে বোঝাই করে নিয়ে আসছিলেন মোকলেছার রহমান ও আইজুল হোসেন নামে দুই ব্যবসায়ী। সকাল ১০টার দিকে তাদের ভটভটিটি মাতাপুর লেভেল ক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগ্রামী তিতুমীর আন্তনগর ট্রেন ওই ভটভটিকে ধাক্কা দেয়। ওই সময় ভটভটিতে থাকা আইজুল হোসেন লাফ দিয়ে বেঁচে গেলেও চালক মোকলেছার রহমান ট্রেনের ধাক্কায় ভটভটির সাথেই দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই মারা যান। আক্কেলপুর রেল স্টেশনের ইনচার্জ খাতিজা আক্তার বলেন, জামালগঞ্জ রেল স্টেশনের দক্ষিণে টি/৭৬ নম্বর লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান এখনও দেয়নি রেলওয়ের কর্তৃপক্ষ। তবে লেভেল ক্রসিংয়ে নতুন করে গেট বসানো হয়েছে। এবং গেটম্যানের জন্য একটি নতুন

বিশ্রামাগারও তৈরি করা হয়েছে। আশা করছি কর্তৃপক্ষ খুব দ্রুত সেখানে গেটম্যান নিয়োগ দেবে। সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার পরিদর্শক মনজের আলী বলেন, ঘটনাটি আমি জানার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ছবি আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments