শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামির্জাগঞ্জে ট্রলারের উপর ভেঙ্গে পড়ল ব্রিজ : আহত ২

মির্জাগঞ্জে ট্রলারের উপর ভেঙ্গে পড়ল ব্রিজ : আহত ২

আবদুর রহিম সজল: পটুয়াখালী মির্জাগঞ্জে ধানবাহী ট্রলারের ধাক্কায় বেরেরধন খালের উপর ঝুঁকিপূর্ণ ব্রীজ ভেঙ্গে দুই উপজেলা যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। মঙ্গলবার রাত ১১ টার দিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ডোমরাবাদ এলকায় এ ঘটনা ঘটে।
এ সময় ব্রীজ চাপা পরে ট্রলার চালক মনির ও হাফিজ মিস্ত্রী গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের বরিশাল শেবাচিমে প্রেরণ করে। ব্রীজটি ভেঙ্গে যাওয়ায় মির্জাগঞ্জ উপজেলা ও পার্শ্ববর্তী বেতাগী উপজেলার মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ফলে চরম দূর্ভোগে পড়েছে দুই উপজেলার হাজারও গ্রামবাসী ।

স্থানীয়রা জানান, ব্রীজটি দীর্ঘদিন যাবাৎ ঝুঁকিপূর্ণ ছিল। ব্রীজটির পশ্চিম পাড়ে বেশ কিছু অংশ ভেঙ্গে গিয়াছিল। ওই দিন রাতে একটি ধানবাহী ট্রলারের ধাক্কায় ভেঙ্গে যাওয়া অংশ খালে পড়ে। এ ব্যাপারে মির্জাগঞ্জ উপজেলার প্রকৌশলী শেখ আজিম উর রশিদ বলেন, ওইটি একটি ঝুঁকিপূর্ণ ব্রীজ ছিলো।

বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষে অবিহত করা হয়েছে। অতি শিঘ্রই নতুন ব্রীজ নির্মানের ব্যবস্থা গ্রহন করা হবে। ভাঙ্গা ব্রীজ সর্ম্পকে সংশ্লিষ্ট দপ্তরকে অবিহিত করা হয়েছে, যেন খুব দ্রুত সময়ের মধ্যে নতুন ব্রীজ নির্মাণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments