শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে কমেনি শীতের তিব্রতা, বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

রংপুরে কমেনি শীতের তিব্রতা, বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

জয়নাল আবেদীন: রংপুরে শীতের তিব্রতা এখনো কমেনি । শীতে কাতর মানুষদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আজও শীতবস্ত্র বিতরণ করেছে ।রংপুর লেডিস ক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন । এ সময় রংপুর লেডিস ক্লাবের সভানেত্রী নাজিরা বানু ,রংপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাদিয়া আক্তার সুমি জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক লতিফা শওকত, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাকিয়া সুলতানা চৈতি উপস্থিত ছিলেন । লেডিস ক্লাবে পক্ষ থেকে দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় । রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের ১৯৭৭-৭৯ ব্যাচের বন্ধুরা নগরির সেন্ট্রাল রোডের সিটি কলেজ চত্তরে দুই শতাধিক দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করে । এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, পাউবো‘র তত্বাবধায়ক প্রকৌশলী হারুনআর রশিদ, উপ-বিভাগীয় প্রকৌশলী আলমাছ উদ্দিন আহমেদ, রফিকুল ইসলাম স্বপন, নিধু রাম সহ ওই ব্যাচের ১৫জন সদস্য উপস্থিত ছিলেন । এদিকে নগরির পার্বতীপুর উপশহর এলাকায় ক্যান্ট অবসরপ্রাপ্ত সেনা সমবায় সমিতি আয়োজন করে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবদুল আলীম মাহমুদ(বি পি এম) । তিনি সমিতির এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন যেহেতু সেনাবাহিনী শতভাগ দূনীতি মুক্ত সেহেতু মাদক,সন্ত্রাস,ভূমিদস্যু,জবরদখলকারী অপরাধ সমূহের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছে। তাই অত্র এলাকার অপরাধ সহ নানা সমস্যাগুলোকে সেনা সমবায় সমিতি অফিসে অথবা ৯৯৯ ও ০১৭৬৯৬৯৫৪০০ নং জানাতে বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন মহানগর আওয়ামী যুবলীগ সভাপতি এ বি এম সিরাজুম মনির বাশার । এসময় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন চেম্বার পরিচালক অমিত বণিক, বাংলার চোখ চেয়ারম্যান তানভির হোসেন আশরাফী ।অনুষ্ঠানে সেনা সমিতির পরিচালক অবঃসিনিয়র ওয়ারেন্ট অফিসার আলহাজ বজলুর রশিদ সমিতির লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরেন । প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করেন সমিতি’র সভাপতি অবঃ সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ও মোস্তাফিজুর রহমান।সেনা

সমবায় সমিতির পক্ষ থেকে শতাধিক দুঃস্থ গরীবদের মাঝে কম্বল বিতরন করা হয় ।সমিতির সার্বিক কর্মকান্ডে সহযোগিতার আশ্বাস প্রদানের কথা বলেন ১৩ ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহী ফুলু ও ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গাফফার ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments