শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে ইয়াবাসহ আটক কলেজ ছাত্র কারাগারে

কক্সবাজারে ইয়াবাসহ আটক কলেজ ছাত্র কারাগারে

কায়সার হামিদ মানিক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার এর একটি টিম কক্সবাজার শহরের বাজারঘাটায় অবস্থিত বনফুল এন্ড কোং দোকানের সামনে অভিযান পরিচালনা করে গিয়াস উদ্দিন খোকন ( ২০) নামের এক কলেজ ছাত্রকে ৭৭০০ পিস ইয়াবা ও একটি ১৫০ সিসি ইয়ামাহা মোটর সাইকেলসহ আটক করে। রোববার (২ ফেব্রুয়ারি) রাতে তাকে আটক করা হলেও সোমবার ( ৩ ফেব্রুয়ারি) দুপুর ২ টায় এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে মাদকদ্রব্য অধিদপ্তর কক্সবাজার।
তবে অভিযানকালীন সময় রেডিং টিমের উপস্থিত টের পেয়ে তার সাথে থাকা অপর দুই ব্যক্তি পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে গিয়াস উদ্দিন তাদের নাম মোঃ রফিক ও কামরুল ইসলাম বলে জানায়। আটককৃত আসামি গিয়াস উদ্দিন টেকনাফের হ্নীলা পশ্চিম পানখালী গ্রামের সামসুল আলমের ছেলে। অপরদিক মোঃ রফিক একই গ্রামের মোঃ জালাল এবং কামরুল ইসলাম হ্নীলা ৬ নং ওয়ার্ডস্থ উলুমাচরী কিয়াংপাড়ার আব্দু শুক্কুর এর ছেলে । আটকৃত আসামি গিয়াস উদ্দিন জিজ্ঞাসাবাদে কক্সবাজার সরকারী কলেজের বাণিজ্য বিভাগের স্নাতক প্রথম বর্ষের ছাত্র বলে জানায়। এছাড়া কামরুল ইসলামের কক্সবাজারের কলাতলীতে কসমেটিক এর ব্যবসা রয়েছে বলে জানায়। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ আবদুল মালেক তালুকদার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক গিয়াস উদ্দিন খোকনকে প্রধান এবং মোঃ রফিক ও কামরুল ইসলামকে পলাতক আসামি দেখিয়ে সোমবার (৩ ফেব্রুয়ারি) কক্সবাজার মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, ইয়াবাসহ আটক কলেজছাত্রকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments