ওসির সঙ্গে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামির ফটোসেশন!

বাংলাদেশ প্রতিবেদক: গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে নিয়ে ফটোসেশন করলেন নবীনগর থানার ওসি। ছবিটি ফেসবুকে আসার পর এনিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠে।
পুলিশ বলছে, গ্রেফতারি পরোয়ানার আসামি নাছির উদ্দিনকে খুঁজে পাচ্ছেন না তারা। তবে অভিযোগ মিলেছে নাছির উদ্দিন নিয়মিত নবীনগর থানার বিভিন্ন কর্মকর্তার সাথে নিবিড় সময় কাটাচ্ছেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগও দিচ্ছেন।
জানা যায়, নবীনগর উপজেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া সম্পাদক মো. নাছির উদ্দিন একটি মামলার গ্রেফতারি পরোয়ানার আসামি। নবীনগর থানার জিআর নম্বর -৩০১/১৭। গ্রেফতারি পরোয়ানা থাকার পরও প্রকাশ্যে তিনি ঘুরে বেড়াচ্ছেন। গত ৩১ জানুয়ারি নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলার নবীনগর মহিলা ডিগ্রী কলেজে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট প্রদান অনুষ্ঠিত হয়। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রণোজিত রায় দায়িত্ব পালনের সময় উপজেলা আওয়ামী লীগের ওই নেতা সেখানে অবস্থান করেন। ভোট কেন্দ্রে দীর্ঘ সময় কাটান এবং ফটোসেশনও করেন। পুলিশের তালিকায় পলাতক হলেও তিনি সরব নবীনগর উপজেলা জুড়ে।
জেলা পুলিশের নবীনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান গণমাধ্যমকে জানান, বিষয়টি জানা ছিল না। তিনি খতিয়ে দেখবেন।