বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাফরিদপুর ও চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেল ২ স্কুলছাত্রসহ ৪ জনের

ফরিদপুর ও চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেল ২ স্কুলছাত্রসহ ৪ জনের

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুর ও চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্রসহ ৪ জন নিহত হয়েছে।ফরিদপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও এক ছাত্র।

বুধবার সন্ধ্যায় ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের বনগ্রাম-সমেশপুর সড়কে বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র কৈজুরি ইউনিয়নের সমেশপুর গ্রামের ফারুখ শেখের ছেলে বাবু মোল্লা (১২) ও একই গ্রামের মৃত আবদুর সরদারের ছেলে সপ্তম শ্রেণির ছাত্র আসিফ হোসেন (১৩)।

এ ঘটনায় আহত হয়েছে সমেশপুরের আজিজুল মোল্লার ছেলে ইয়ামিন মোল্লা (১২)। সেও একই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

কোতোয়ালি থানার এসআই নজরুল ইসলাম জানান, তিন ছাত্র স্কুল ছুটির পর মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। সদরের কৈজুরি ইউনিয়নের বনগ্রাম-সমেশপুর সড়কে বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের কাছে বাজারগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে আসিফ ও বাবু ঘটনাস্থলেই মারা যায় এবং আহত হয় ইয়ামিন।

এ দুর্ঘটনার পর বিক্ষুব্ধ স্কুল শিক্ষার্থী ও স্থানীয়রা ট্রাকটিকে পুড়িয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ট্রাকচাপায় নারীসহ দুজন নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের পার্বতীপুর ইউনিয়নের সোনাবর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– জাহানারা বেগম (৪০) গোমস্তাপুর উপজেলায় রাধানগর ইউনিয়নের দুবইল গ্রামের বাদলের স্ত্রী ও আরশাদ আলী (৩৫) নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রাজবংশী পাড়ার একরাম আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রহনপুর থেকে আড্ডাগামী একটি দ্রুতগামী ট্রাক একটি ব্যাটারিচালিত ভ্যানকে চাপা দেয়।

এতে ভ্যান আরোহী জাহানারা বেগম ঘটনাস্থলেই মারা যান। এ সময় গুরুতর আহত হন আরশাদ আলী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) শামিম হোসেন জানান, ট্রাকসহ চালক পলাতক রয়েছে। তাদের আটকে অভিযান চলছে।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments