মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে জেলা ইজতেমা নিয়ে মুখোমুখি সাদ-জুবায়েরপন্থীরা

সিলেটে জেলা ইজতেমা নিয়ে মুখোমুখি সাদ-জুবায়েরপন্থীরা

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে তাবলীগ জামাতের বিবাদমাদ দু’গ্রুপের মধ্যে উত্তেজনা চলছে। পরিস্থিতি এড়াতে নগরীর চন্ডিপুল ও আশপাশ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাওলানা সাদপন্থী তাবলিগ জামাতের মারকাজ নগরীর বদিকোনা এলাকায়। সেখানে আজ ভোর থেকে দুই দিনের জেলা ইজতেমার শুরু হয়। পূর্বের ঘোষণা ছাড়াই ফেইসবুকে প্রচারণা চালিয়ে সাদপন্থীরা এই জামাত শুরু করে। তবে তার আগে তারা দোয়া মাহফিলের আয়োজনের কথা বলে প্রশাসনের অনুমতি নেয়।

হঠাৎ করে জেলা জামাত আয়োজনের খবরে সিলেটের মাওলানা জুবায়েরপন্থীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। তাদের মারকাজ হচ্ছে নগরীর খোজারখলা এলাকায়।
জুবায়েরপন্থী তাবলিগ জামাতের নেতারা বিরোধীদের জেলা ইজতেমা প্রতিহতের ঘোষণা দিয়েছেন।

এ নিয়ে সিলেটে উত্তেজনা দেখা দিয়েছে। সংঘর্ষ এড়াতে দুই মারকাজের মধ্যবর্তী স্থান চন্ডিপুলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সিলেটের দক্ষিন সুরমা থানার ওসি খায়রুল ফজল জানিয়েছেন- উত্তেজনা প্রশমন করতে পুলিশ কাজ করছে। সাদপন্থীদের দোয়া মাহফিল দ্রত সমাপ্ত করার নির্দেশ দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments