মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে দৃষ্টিশক্তি ফিরে পেতে চায় সোহেল

সুন্দরগঞ্জে দৃষ্টিশক্তি ফিরে পেতে চায় সোহেল

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের তালুক বেলকা গ্রামের হায়দার আলী সরকারের ছেলে সোহেল সরকার ওরফে রানা (১৫) নামে কিশোর তার দৃষ্টিশক্তি ফিরে পেতে চায়। পারিবারিক সূত্রে জানা যায়, সোহেল দীর্ঘ দিনধরে চোখে দেখতে পায়না। চিকিৎসকরা জানিয়েছে- উন্নত চিকিৎসার মাধ্যমে দৃষ্টি ফিরে পাবার সম্ভাবনা আছে। সোহেলের উন্নত চিকিৎসার মাধ্যমে দৃষ্টিশক্তি ফিরে পেতে কয়েক লাখ টাকার প্রয়োজন। তার পিতা একজন দিনমুজুর। তাছাড়া পরিবারের ৭ জন পোষ্য তার (হায়দার আলী সরকারের) সামান্য দিনমুজুরীর উপর নির্ভরশীল। তাই সোহেলের দৃষ্টিশক্তি ফিরে পেতে উন্নত চিকিৎসার জন্য এত টাকা সংগ্রহ করা অসম্ভব। সোহেল সরকার বর্তমানে ঢাকাস্থ ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউটের রেটিনা বিভাগের ডা. মোহাম্মদ ইবনে আব্দুল মালেকের তত্ত¡াবধানে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসক জানিয়েছেন, সোহেলের দৃষ্টি ফিরে

আনতে উন্নত চিকিৎসা করাতে হবে। এজন্য সোহেলের সু-চিকিৎসার্থে তার পরিবারের পক্ষ থেকে দেশের দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য কামনা করেন। সোহেলের চিকিৎসায় সাহায্য পাঠানোর জন্য ০১৭১৭-০৫২৬৮৩ (বিকাশ) অথবা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সুন্দরগঞ্জ শাখা, গাইবান্ধা, সঞ্চয়ী হিসাব নং-১৭১৪৩।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments