রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে ফ্ল্যাট থেকে যুবকের ঝলসানো গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুরে ফ্ল্যাট থেকে যুবকের ঝলসানো গলাকাটা লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে যুবকের ঝলসানো গলাকাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। ১৮ ফেব্রুয়ারি রাত আড়াইটার দিকে পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড (প্রশিকা মোড়) বিল্লাল হোসেন নামক এক ব্যক্তির মালিকানাধীন ভবন হতে এ মরদেহটি উদ্ধার করা হয়।

বাড়ীর মালিকের ছেলে মজনু মিয়া জানান, ১মাস আগে তিনতলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাট মাওনা ইউনিয়নের সিংঘারদিঘী এলাকার সামিরা ও আব্দুর রহমান ওরফে আব্দুর মজিদ (স্বামী-স্ত্রী পরিচয়ে) ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর তারা দু’জনই বসবাস করে আসছিল। পাঁচ-ছয়দিন ধরে ঘরের দরজা তালাবদ্ধ ও ভেতর থেকে পঁচা গন্ধ বের হতে থাকলে সোমবার সন্ধ্যায় পুলিশকে খবর দেয়া হয়।

পুলিশ ঘটনাস্থলে এসে বিষয়টি রহস্যজনক মনে করে ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেয়। পরে গাজীপুর থেকে সিআইডি ক্রাইম সিন ইউনিট ও র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে এসে ফ্ল্যাটের শয়ন কক্ষের ভেতর তোষকে মোড়ানো অবস্থায় ওই ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুল রহমান খান সাংবাদিকদের জানান, ফ্ল্যাটটির শয়ন কক্ষে তোষকে মোড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। পরে তোষক খুলে দুটির চটের বস্তায় ভরা ও রশি দিয়ে বাধা অবস্থায় শরীর ঝলসানো এবং গলা অর্ধেকেরও বেশি অংশ কাটা লাশ পাওয়া যায়। আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান,মরদেহটিতে পোকা ধরা ও ঝলসানো থাকায় তার পরিচয় শনাক্ত করা মুশকিল হয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে ৮-১০ দিন আগে তাকে হত্যা করে এভাবে রেখে যায়। তবে, কি দিয়ে মরদেহটি ঝলসানো হয়েছে তা পরীক্ষা করে নিশ্চিত হওয়ার পর বলা যাবে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, মরদেহটি পঁচে গলে যাওয়ায় তাৎক্ষণিক ভবে তার পরিচয় জানা সম্ভব হয়নি। এ ঘটনার রহস্য উদঘাটনের পুলিশের একাধিক টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে। তদন্তের পর হত্যাকাণ্ডের আসল রহস্য জানানো যাবে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments