শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে পুলিশ হেফাজতে নারীর মৃত্যুর অভিযোগ

গাজীপুরে পুলিশ হেফাজতে নারীর মৃত্যুর অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) হেফাজতে ইয়াসমিন বেগম (৪০) এক নারীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ডিবি পুলিশের হেফাজতে হাসপাতালে তার মৃত্যু হয়। তবে, নিহতের স্বজনদের অভিযোগ পুলিশের নির্যাতনে তার মৃত্যু হয়েছে।
ইয়াসমিন বেগম গাজীপুর সিটি করপোরেশনের গাজীপুরা এলাকার আব্দুল হাইয়ের স্ত্রী।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) মৃত ইয়াসমিন বেগমের ছেলে জিসান গণমাধ্যমকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় ডিবি পুলিশের একটি দল গাজীপুরা এলাকায় তাদের বাড়িতে অভিযান চালায়। এসময় ডিবি পুলিশ তার বাবা আব্দুল হাইকে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে তার মা ইয়াসমিন বেগমকে মারধর করে আটক করে নিয়ে যায়। পরে রাত ১১টার দিকে তিনি তার মা ইয়াসমিন বেগমের মোবাইলে ফোন দেন। এসময় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ফোন রিসিভ করে প্রথমে ডিবি অফিসে এবং পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে যেতে বলে। পরে হাসপাতালে গিয়ে মায়ের মৃত্যুর খবর জানতে পারেন। জিসান ও তার স্বজনদের অভিযোগ পুলিশের নির্যাতনে ইয়াসমিন বেগমের মৃত্যু হয়েছে।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মো. রফিকুল ইসলাম জানান, রাত ১০টার দিকে ডিবি পুলিশের সদস্যরা ইয়াসমিন বেগমকে হাসপাতালে নিয়ে আসেন। এসময় তার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার হৃদরোগ হাসপাতালে রেফার্ড করা হয়। একপর্যায়ে রাত সোয়া ১১টার দিকে হাসপাতালেই তার মৃত্যু হয়।
গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. মনজুর রহমান জানান, ইয়াসমিন মাদক ব্যবসায়ি। অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে। এ ছাড়াও তার নামে দু’টি এবং তার স্বামীর নামে একাধিক মামলা রয়েছে। আটকের পর ইয়াসমিন অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছিলো। কিন্তু এরআগেই তার মৃত্যু হয়। তাকে কোনো নির্যাতন করা হয়নি।
তিনি আরও জানান, ইয়াসমিন বেগম আগে স্ট্রোক করেছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments