শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাযশোরে ছাত্রাবাস থেকে বিদেশি শটগান- বোমা উদ্ধার

যশোরে ছাত্রাবাস থেকে বিদেশি শটগান- বোমা উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: যশোর শহরতলীর শেখহাটি এলাকার একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে একটি বিদেশি শটগান, একটি পিস্তল, ৫টি বোমা উদ্ধার করেছে পুলিশ। এর সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।
মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ অভিযান চালায় পুলিশ।
আটকরা হলেন- যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী তৌফিক ইসলাম, ৪র্থ বর্ষের শিক্ষার্থী আবু হেনা রোকন ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের ছাত্র রাফিউন।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কাজী ছাত্রাবাসে অভিযান চালায় তারা। এসময় সেখানকার বিভিন্ন রুমে তল্লাশী চালিয়ে ১টি বিদেশী শর্টগান, ১টি পিস্তল, ৫ পিস বোমা, ৫ রাউন্ড শর্টগানের গুলি, বিপুল পরিমাণ ইয়ারগানের গুলি, বোমা তৈরির সরজ্ঞাম, দেশীয় অস্ত্র, বিদেশি মদ, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। ওই ছাত্রবাসটি স্থানীয় সন্ত্রাসীদের গোপন আস্তানা ও অস্ত্রভান্ডার হিসেবে ব্যবহৃত হয়ে আসছিল। এছাড়াও সেখান থেকে অস্ত্র ও মাদক চোরাচালানের সিন্ডিকেট পরিচালনা করা হত বলে দাবি পুলিশের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments