শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিকাকে বেড়াতে নেওয়ার টাকা জোগাড় করতে মামাতো ভাইকে খুন!

প্রেমিকাকে বেড়াতে নেওয়ার টাকা জোগাড় করতে মামাতো ভাইকে খুন!

বাংলাদেশ প্রতিবেদক: প্রেমিকাকে দামি উপহার দিতে ও তাকে বেড়াতে নিয়ে যাওয়ার টাকা জোগাড় এবং মামির ওপর থাকা দীর্ঘদিনের ক্ষোভ থেকে মামাতো ভাই ইব্রাহিম হোসেনকে (১০) খুন করে বনি আমিন।
রবিবার (৮ মার্চ) তাকে গ্রেফতার করেছেন র‌্যাব-১ এর সদস্যরা। র‌্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

বনি আমিনের (২১) বাড়ি বরগুনা জেলা সদর থানার মাইঠা গ্রামে। তার বাবার নাম আবুল কালাম আজাদ।

লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, বৃহস্পতিবার (৫ মার্চ) রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে ১০ বছরের ইব্রাহিমকে অপহরণ করে বনি। স্থানীয় দারুল উলুম মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র ছিল সে। অপহরণের দু’দিন পর শনিবার গাজীপুরের মিরেরগাঁও এলাকায় রেললাইনের পাশের একটি পুকুর থেকে ইব্রাহিমের লাশ উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বনিকে রবিবার ভোর রাতে হাজারীবাগে ইব্রাহিমের বাসা থেকে গ্রেফতার করা হয়।

বনি জানায়, পরিকল্পনানুযায়ী বৃহস্পতিবার দুপুরে বাবার অসুস্থতার কথা বলে ইব্রাহিমকে মাদ্রাসা থেকে কৌশলে অপহরণ করে গাজীপুরের সালনা এলাকায় নিয়ে যায়। সন্ধ্যায় সালনা মীরেরগাঁও রেললাইনের পাশে জঙ্গলের ভেতর নিয়ে ইব্রাহিমকে শ্বাসরোধে হত্যার পর লাশ পুকুরে ফেলে চলে যায় সে। যাওয়ার সময় সে সালনা এলাকার একটি মসজিদে এশার নামাজ আদায় করে। পরে সে বিভিন্ন মোবাইল ফোনে মাধ্যমে ভিকটিমের কণ্ঠ নকল করে তার মামার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ চায়। মুক্তিপণ বাবদ মামা মনির হোসেনের কাছ থেকে বিকাশের মাধ্যমে একলাখ টাকা হাতিয়ে নেয়। এরপর মামার বাসায় ফিরে যায়।
শনিবার (৭ মার্চ) গাজীপুরে ইব্রাহিমের লাশ উদ্ধারের সংবাদ শুনে বনি তার মামা-মামির সামনে কান্নার অভিনয় করে যাতে তাকে কেউ সন্দেহ না করে। সে আজিমপুর কবরস্থানে মামাতো ভাইয়ের জানাজাসহ লাশ দাফনের কাজ সম্পন্ন করে।

র‌্যাব কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের ঘটনার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে সে। গত কিছুদিন ধরে প্রেমিকাকে দামি উপহার দিতে ও তাকে বেড়াতে নিয়ে যাওয়ার জন্য টাকা জোগাড়ের চেষ্টা করছিল। এছাড়া আগে থেকেই মামির ওপর তার ক্ষোভ ছিল। এ কারণেই সে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments