শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাদুই কেজি গাঁজাসহ দুই বিজিবি সদস্য আটক

দুই কেজি গাঁজাসহ দুই বিজিবি সদস্য আটক

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরে দুই কেজি গাঁজাসহ দুই বিজিবি সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) দিবাগত রাত ২টার দিকে শহরের গোড়-এ শহীদ ময়দানের পার্শ্ববর্তী কৃষ্ণকলি রেস্টুরেন্টের পাশ থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- বিজিবির দিনাজপুর সেক্টরের সিগনালম্যান আনোয়ার হোসেন (৩০) ও ল্যান্স নায়েক সহকারী সাগর হোসেন (৩০)। আনোয়ার হোসেন (সিগনালম্যান-৮১৮৪২) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পশ্চিম মোড্ডা এলাকার আলমগীর হোসেনের ছেলে। আর সাগর হোসেন (ল্যান্স নায়েক সহকারী-৮১০৩০) ঝিনাইদহ সদর উপজেলার আরাপপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, দুইজন মাদক ব্যবসায়ী বিজিবি পরিচালিত কৃষ্ণকলি রেস্টুরেন্টের পাশে মাদক বিক্রি করার জন্য অবস্থান করছেন- এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। সেখানে একটি মোটরসাইকেলে দুই জন মাদক বিক্রির জন্য অবস্থান করছেন নিশ্চিত হয়ে তাদেরকে আটক করা হয়। তাদের মোটরসাইকেলে সবুজ রঙ্গের একটি ব্যাগে কসটেপ দিয়ে মোড়ানো দুই কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজাগুলো জব্দ করে দুইজনকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

বুধবার (১১ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে বিজিবির দিনাজপুর সেক্টরের সদস্যরা আটক দুই বিজিবি সদস্য নিজস্ব আইনে বিচার করা হবে জানিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে নিয়ে যায়।

দিনাজপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, দুইজনকে আটক করা হয়েছিল। তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments