শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে নারী প্রতারক চক্রের ৩ সদস্য আটক

সিরাজগঞ্জে নারী প্রতারক চক্রের ৩ সদস্য আটক

বাংলাদেশ প্রতিবেদক: সহজ সরল মানুষদের প্রেমের প্রলোভন ও নানা কায়দায় ফাঁসিয়ে ভিডিও ছবি তুলে ভয়ভিতি দেখিয়ে চাহিদা অনুপাতে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।
রবিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের হার্টপয়েন্ট এলাকার বালুচরে ইয়াবা সেবন ও অসামাজিক কর্যকালাপের সময় তাদের আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধানগড়া গ্রামের মৃত মমতাজের স্ত্রী মোছাঃ সুলতানা ওরপে মুঙ্খীরানী (৩০), সহযোগী কোবদাসপাড়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো. জাহিদ শেখ (২৩), দত্তবাড়ী গ্রামের সোলাইমান খানের ছেলে কালাচাঁন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, রূপ-যৌবনকে পুঁজি করে অভিনব কায়দায় বিভন্ন মানুষকে ফাঁসিয়ে ছবি/ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নিতো এই প্রতারক চক্রটি। গোপন সংবাদের ভিক্তিতে এই প্রতারক নারী চক্রের সুলতানাসহ দুই সহযোগীকে আটক করা হয়েছে। নারী চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments