শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

ভূঞাপুরে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

আব্দুল লতিফ তালুকদার: করোনা ভাইরাসের হাত থেকে সুরক্ষার জন্য টাঙ্গাইলের ভূঞাপুরে চিকিৎকসক ও সাংবাদিকদের মাঝে পিপিই, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন বিশিষ্ট সমাজসেবক ও গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. শফিকুল ইসলাম বাবু।
রবিবার (২৯ মার্চ) দুপুরে উপজেলা স্বাস্থকমপ্লেক্সে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মহী উদ্দীন আহমেদ, ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেন, সাংবাদিক আব্দুল লতিফ তালুকদার, ও মুহাইমিনুল ইসলামের হাতে এসব সরঞ্জামাদি তুলে দেয়া হয়।
শফিকুল ইসলাম বাবুর পক্ষ থেকে খন্দকার হারুন, মো. সিরাজুল ইসলাম, মো. রুবেল আকন্দ ১শ৫০ পিচ পিপিই, ৫ হাজার মাস্ক ও ১০ লিটার হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন। এর আগেও তিনি ব্যবসায়ী ও পথচারিদের মাঝে ২ হাজার পিচ মাস্ক বিতরণ করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মহী উদ্দীন বলেন, ব্যক্তি উদ্যোগে শফিকুল ইসলাম এই ক্রান্তিলগ্নে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন।

এ বিষয়ে শফিকুল ইসলাম বাবু জানান, সারা বিশ্বে করোনায় আক্রান্তের হার যেভাবে বাড়ছে। তাতে আমারা খুবই শঙ্কিত। সরকারের একার পক্ষে এই দুর্যোগ মোকাবেলা করা খুবই কঠিন। তাই এসময় সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। আমার মনে হয়েছে দেশে আক্রান্তদের যারা চিকিৎসা দিবেন সেই চিকিৎসকদের আগে নিরাপত্তা থাকা দরকার। এই চিন্তা থেকেই এগিয়ে আসা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments