বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে আরো এক যুবক আইসোলেশনে

জয়পুরহাটে আরো এক যুবক আইসোলেশনে

শফিকুল ইসলাম: পেটব্যথা ও ডায়রিয়ায় আক্রান্ত জয়পুরহাটের আক্কেলপুরে এক যুবককে আইসোলেশনে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে তাঁকে গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে স্থাপিত আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৫ জন রোগীকে আইসোলেশনে রাখা হয়েছে।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাধেশ্যাম আগরওয়ালা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই ব্যক্তির বাড়ি আক্কেলপুর উপজেলার একটি গ্রামে। তিনি কক্সবাজারে একটি টেলিফোন সেবাদাতা প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কাজ করতেন। সম্প্রতি বাড়িতে আসার পর তিনি পেটব্যথা ও ডায়রিয়ায় আক্রান্ত হন। গ্রামবাসী ঘটনাটি আজ তাঁকে জানান। তাঁরা ওই ব্যক্তির বাড়িতে গিয়ে অসুস্থ অবস্থায় পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গোপীনাথপুর ওই প্রতিষ্ঠানের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

জয়পুরহাটের সিভিল সার্জন সেলিম মিঞা বলেন, আক্কেলপুরের ওই ব্যক্তিকে নিয়ে জেলায় এ পর্যন্ত ৫ জন রোগীকে আইসোলেশনে রাখা হয়েছে। এর মধ্যে তিনজনের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর কার্যালয়ে পাঠানো হয়েছে। এখনো প্রতিবেদন পাওয়া যায়নি। এ কারণে জেলায় কেউ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত কি না, তা বলা যাচ্ছে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments